মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

তারা জুতা পায়েই উঠে পড়লেন বেদিতে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯৯ বার পঠিত

অমর একুশে ফেব্রুয়ারি। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। তাই সারাদেশের মতো বীর ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে গাজীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে সব শ্রেণিপেশার মানুষের ঢল গভীর রাত থেকে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতাল প্রাঙ্গণে স্থাপিত শহীদ মিনারে রাত ২টার দিকে দেখা গেল সেখানে নেই কোনো ধরনের শৃঙ্খলা। যে যার মতো জুতা পায়েই উঠে পড়ছেন বেদিতে।

মহান শহীদ দিবসের প্রথম প্রহরে টঙ্গীর এই শহিদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহ্সান রাসেল। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি শহীদ মিনার প্রাঙ্গণ ত্যাগ করার পরই স্থানীয়রা শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে আর কোনো শৃঙ্খলার ধার ধারেননি।

এ সময় দেখা যায়, ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে আসা মানুষদের একটি বড় অংশ পায়ে জুতা-স্যান্ডেল পরেই উঠে গেছেন শহীদ মিনারে। শুধু তাই নয়, সেই অবস্থাতেই তারা বেদিতে দাঁড়িয়ে একাকী কিংবা দলবেঁধে তুলেছেন একের পর এক সেলফি।

এদিকে, কাউকে কাউকে শহীদ মিনারে ফুল দেওয়ার পর আবার বেদী থেকে ফুলের তোড়া নিয়ে চলে যেতে দেখা গেছে। কিছু কিশোরকে বেদি থেকে ফুল চুরি করে নিয়ে যেতেও দেখা গেছে। কেউ কেউ আবার নিজের নিয়ে আসা ফুলটি নামমাত্র বেদিতে স্পর্শ করিয়ে আবার সেটি ফিরিয়ে নিয়ে গেছেন নিজের সঙ্গে করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs