শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

নববিবাহিত পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৭৪৬ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে নববিবাহিত পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শাহিন খন্দকার (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৫ মার্চ) রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থারার হাটিকুমরুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহিন খন্দকার জয়পুরহাটের ক্ষেতলাল থানার বড়াইল গ্রামের মৃত শুকুর মাহামুদের ছেলে।

বুধবার (১৬ মার্চ) দুপুরে নাটোর র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শাহিন খন্দকার ও তার ছেলে নাটোরের গুরুদাসপুর শাহাপুরের একটি ইটভাটায় কাজ করেন। এক সপ্তাহ আগে তার ছেলের বিয়ে হয়। বিয়ের পর ছেলে শ্বশুরবাড়িতে ভাড়া থাকতেন।

সোমবার (১৪ মার্চ) নববধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়লে গভীর রাতে শ্বশুর শাহিন খন্দকার ওই ঘরে প্রবেশ করেন। পরে ঘুমন্ত অবস্থায় পুত্রবধূকে অন্য ঘরে নিয়ে ধর্ষণ করেন। এসময় নববধূর চিৎকারে সবার ঘুম ভেঙে যায় এবং শাহিন খন্দকার পালিয়ে যান। পরে নববধূর মা বাদী হয়ে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিন খন্দকার পুত্রবধূকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs