মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

নলকূপ দিয়ে বের হচ্ছে গ্যাস, দাউ দাউ করে জ্বলছে আগুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৪ বার পঠিত
সীতাকুণ্ডে নলকূপ দিয়ে বের হচ্ছে গ্যাস, দাউ দাউ করে জ্বলছে আগুন

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলা এলাকায় নির্মাণাধীন একটি বাড়ির নলকূপ থেকে গ্যাস বের হচ্ছে। খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন সেখানে ভিড় জমান।

বাড়ির মালিক নাম কামরুল হোসাইন বলেন, প্রথমে তারা ৭৫ ফুট গভীর পর্যন্ত পাইপ বসান। তখন নলকূপ দিয়ে পানি উঠছিল। কিন্তু নলকূপটির ভেতরে শোঁ শোঁ শব্দ করছিল। পরে গ্যাস সন্দেহে আগুন দিলে সেখানে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। নলকূপের হাতল চাপ দিলে গ্যাস বের হওয়ার পরিমাণ বাড়তে থাকে। পরে সেই স্থান বাদ দিয়ে আরও কিছুটা দূরে নতুন করে আরও একটি নলকূপ বসানো হয়। সেখানেও একইভাবে গ্যাস বের হতে থাকে।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন বলেন, নলকূপের ভেতর থেকে গ্যাস বের হওয়ার বিষয়টি তিনি শুনেছেন। সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে তিনি কথা বলবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs