রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

প্রেমের সম্পর্ক গড়ে স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৫২৪ বার পঠিত

নোয়াখালীর বেগমগঞ্জে সদ্য এসএসসি পাশ করা এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে অশ্লীল ভিডিও ধারণ ও ধর্ষণের অভিযোগে জুয়েল (২২) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত জুয়েল সুধারাম থানার রাসচন্দ্রপুর সেকান্দর সর্দার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খোন্দকার শামীম হোসেন জানান, রোববার (১৩ মার্চ) পৌনে ৫টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মরপুরা গ্রামে অভিযান চালিয়ে জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

সে ওই এলাকার আপন আর্থ সামাজিক উন্নয়ন সংস্থার ক্রেডিট অফিসার পদে থেকে এলাকার সদ্য এসএসসি পাশ এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে এবং তার মোবাইলে অশ্লীল ভিডিও ধারণ করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে ঐ ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর জুয়েলের নিকট থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। যাতে সে সুরক্ষিতভাবে ফোল্ডারে অশ্লীল ভিডিওগুলো রেখেছিল। তার নিকট থেকে দুটি সিমকার্ডও জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে সুধারাম থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs