বুধবার, ২২ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

বাঁশখালীর লোক গরু চুরি করতে গিয়ে মারা গেলেন নোয়াখালীতে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৫৫৪ বার পঠিত

নোয়াখালীতে গরু চুরি করে পালানোর সময় গাড়ি উল্টে মারা গেলেন চট্টগ্রামের বাঁশখালীর এক লোক। ওই ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১০ মার্চ) ভোর ৪টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গরু চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারালে মো. নাছির (৩৫) নামে এক ব্যক্তি নিহত হন। আহত হয়েছেন আরও দুজন। নিহত নাছিরের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী এলাকায়। আহতরা হলেন বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের জামাল উদ্দিনের ছেলে রুবেল (২০) ও হাতিয়ার পশ্চিম বড়দেইল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রাহাত (২২)।

পুলিশের দেওয়া তথ্যমতে, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পরিষ্কার বাজার এলাকার ছেরাজুল ও সেলিমের বাড়ি থেকে চারটি গরু চুরি করে চোরের দল পিকআপভ্যানে করে সোনাপুর-চেয়ারম্যানঘাট হয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের গাড়িটি সুলতান নগর এলাকায় পৌঁছালে গাড়ির একটি চাকা লিকেজ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়।

এতে গাড়িচাপায় নাছির ও একটি গরু ঘটনাস্থলে মারা যায়। অন্যদিকে আহতদের আটক করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে তিনটি গরু উদ্ধার করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, নিহত ব্যক্তি ও আটকরা আন্তঃজেলা গরু চোর দলের সদস্য। আটকদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs