সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

বিয়ের কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৬৪৭ বার পঠিত

বগুড়ার শিবগঞ্জে ভালবেসে বিয়ে করায় পরিবার মেনে না নেয়ায় কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী-স্ত্রী দু’জনেই আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার (২১ মার্চ) রাতে শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের দামগারা কারিগর পাড়া ও মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়ায় এই আত্মহত্যার ঘটনা ঘটে।

নববিবাহিত সবুজ (২১) দামগারা কারিগর পাড়া গ্রামের মৃত জলিলের ছেলে সবুজ এবং তার নববিবাহিতা স্ত্রী মার্জিয়া জান্নাত (১৮) মাসিমপুর চালুঞ্জা তালুকদার পাড়া গ্রামের রাজ্জাকের মেয়ে। দারিদ্র্য পরিবারের ছেলে সবুজ পেশায় শ্রমিক। আর মার্জিয়া জান্নাত অবস্থা সম্পন্ন ঘরের সন্তান। তিনি নামুজা ডিগ্রি কলেজের এইচএসসির শিক্ষার্থী।

পুলিশ জানায়, বছর খানেক থেকে সবুজ ও জান্নাতের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে গতকাল সোমবার (২১ মার্চ) বিকেলে দু’জনে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসেন সবুজ। সবুজের আর্থিক অবস্থা খারাপ হওয়ায় মেয়ের পরিবার এ সম্পর্ক মেনে নেয়নি। সন্ধ্যায় মেয়েকে জোর করে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা।

আরও পড়ুন:

ঘুমের ওষুধ সেবন করিয়ে দুই বোনকে ধর্ষণ

ধর্ষনের পর ধারালো ব্লেড দিয়ে মৃত্যু নিশ্চিত করে রাজিয়ার

পরে রাত ১০টার দিকে স্বামী-স্ত্রী মোবাইল ফোনে কথা বলেন। এক পর্যায়ে স্বামীকে সংযোগে রেখেই বিষপান করেন মার্জিয়া। ফোনের অপরপ্রান্ত থেকে বিষয়টি বুঝতে পেরে দড়ি দিয়ে গলায় ফাঁস দেন সবুজ। রাত ১২টার দিকে উভয় পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস জানান, পুলিশ রাতেই দু’জনের মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs