সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

মাকে হত্যা করে মরদেহ আগুনে পোড়াল ছেলে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯০ বার পঠিত

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

এর আগে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের ওহাদ আলী ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘাতক ছেলের নাম মিলন (২৬), আর তার মায়ের নাম আমেনা বেগম (৬০)। আমেনা ওই বাড়ির মৃত আলী আকবরের স্ত্রী। তার তিন ছেলে রয়েছে। সবার মধ্যে মিলন ছোট। বড় ছেলে সৌদি প্রবাসী, মেঝো ছেলে ঢাকায় থাকেন।

নোয়াগাঁও ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. নুরুল আমিন বলেন, মিলন মানষিকভাবে অসুস্থ। বাড়িতে তিনি এবং তার মা থাকতেন। বুধবার সন্ধ্যায় মিলনের মা আমেনা বাপের বাড়ি থেকে আসেন। রাতে তারা ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো এক সময় মিলন তার মাকে হত্যা করে মরদেহ কম্বল পেঁচিয়ে আগুন লাগিয়ে দেয়। ফজরের নামাজের সময় বাড়ির অন্য লোকজন ঘুম থেকে উঠলে ওই ঘর থেকে ধোয়া এবং গন্ধ বের হতে দেখে সেখানে যান। তারা গিয়ে দেখেন আমেনার মরদেহে আগুন জ্বলছে। পাশেই ছেলে মিলন বসা ছিল। পরে তারা পুলিশকে খবর দেয়।

ইউপি সদস্য নুরুল আমিন আরও জানান, আগুনে মরদেহ অনেকটাই পুড়ে গেছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রাগের বশবর্তী হয়ে মিলন এমন কাজ করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs