শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মিরুল ইসলাম

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

জাতীয়-৯১, মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন কেন্দ্রীয় কৃষক লীগ নেতা মো. মিরুল ইসলাম। গত (২০ নভেম্বর) সোমবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এরশাদ বিরোধী আন্দোলন ও বিএনপির আমলে তিনি বিভিন্ন রাজনৈতিক মামলার আসামি ছিলেন। তৎকালীন সময়ে এ্যাড. আছাদুজ্জামান এমপি, এ্যাড. রফিকুল আকবর নান্না, এ্যাড. আবুল খয়ের, এ্যাড. শফিকুল ইসলাম মোহন প্রমূখ তাঁর মামলা পরিচালনা করেন।

তিনি ফরিদপুর জেলার “বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রব ডিগ্রী কলেজ” এর ১৯৮৯-১৯৯০ সাল পর্যন্ত সংসদের নির্বাচিত জি.এস ছিলেন। মাগুরা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (১৯৮৭-১৯৮৯) এবং সাধারণ সম্পাদক ছিলেন ১৯৯২-১৯৯৪ সাল পর্যন্ত।

এছাড়াও তিনি ২০০৭ সালে বাংলাদেশে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, ২০১৩-২০১৫ সাল পর্যন্ত মাগুরা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এবং ২০১৫-২০২০ সাল পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করেন।

এছাড়াও বর্তমানে তিনি বাংলাদেশ কৃষক লীগের বেসরকারি সংস্থা বিষয়ক সম্পাদক ও মাগুরা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

মো. মিরুল ইসলাম বলেন, ”আমার বিশ্বাস জননেত্রী আমাকে মনোনয়ন দিলে, দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মাগুরা-১ আসনটি আমি নেত্রীকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs