শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে মুদি ব্যবসায়ীর ঘরে থেকে টিসিবি’র পণ্য জব্দ

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ২১১ বার পঠিত

লক্ষ্মীপুরে এক মুদি ব্যবসায়ীর বসতঘরে অবৈধভাবে মজুদ রাখা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর প্রায় ৩০০ কেজি খাদ্যসামগ্রী উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের কুরুজি বাড়ি থেকে এসব মালামাল জব্দ করা হয়। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) এর তথ্যের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন এ অভিযান পরিচালনা করেন। এসময় ওই বসতঘর থেকে টিসিবি’র ২০০ কেজি ডাল, ৪০ কেজি চিনি ও ৬২ লিটার তেল জব্দ করে উপজেলা প্রশাসনের হেফাজতে নেয়া হয়।

অভিযুক্তরা হলেন, উপজেলার পশ্চিম মান্দারী গ্রামের আফজাল পাটোয়ারীর ছেলে পাবেল ও তার সহযোগী ফারুক। পাবেল স্থানীয় চৌমুহনী পোল এলাকার একজন মুদি ব্যবসায়ী। এসময় অভিযানের খবর পেয়ে সটকে পড়ায় তাদের আটক করা যায়নি।

জানা যায়, লক্ষ্মীপুর টের্ডাস ও মেঘা টের্ডাসের ডিলার মোহাম্মদ মামুনের কাছ থেকে টিসিবি’র এসব পণ্য অবৈধভাবে গুদামজাত করে বিক্রি করে আসছিলো। গোপন তথ্যের ভিত্তিতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) এর কর্মকর্তারা ঘটনাস্থলে অভিযান চালিয়ে অবৈধভাবে গুদামজাতকৃত টিসিবি’র এসব পণ্য জব্দ করে। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন ঘটনাস্থলে গিয়ে এসব পণ্য উদ্ধার করেন। এসময় মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী ও ইউপি সদস্য  মমিন উল্লাহসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

এঘটনায় লক্ষ্মীপুর টের্ডাস ও মেঘা টের্ডাসের ডিলার মোহাম্মদ মামুন ও অন্যান্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানালেন ইউএনও মোঃ ইমরান হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs