মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে যুবদলের মিছিলে পুলিশের বাধা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১৮৩ বার পঠিত

লক্ষ্মীপুরে পুলিশের বাধায় জেলা যুবদলের বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে। কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতারের প্রতিবাদে রোববার দুপুরে বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা। মিছিলটি শহরের দক্ষিণ তেহমুণী মার্কাস মসজিদ প্রাঙ্গণ থেকে বের হয়ে দক্ষিণ তেমুহনী  ট্রাফিক চত্ত্বরের দিকে প্রবেশ করলে পুলিশের বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন ও সৈয়দ রশীদুল হাসান লিংকনসহ যুবদলের নেতাকর্মীরা।

জেলা যুবদলের সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন বলেন, কেন্দ্রীয় শীর্ষ দুই নেতার গ্রেফতারের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় পুলিশ মিছিলে বাধা দেয়।

সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন জানান, যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে বাজারের দিকে প্রবেশ করার চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর বাধার মুখে যুবদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs