বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে সামাজিক বনায়নে উপকারভোগীরা পেলো চুক্তির দলিল

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৬৩ বার পঠিত

লক্ষ্মীপুরে ১৪৯ জন উপকারভোগীদের মাঝে চুক্তিনামা দলিল হস্তান্তর করা হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে সামাজিক বনায়নে নিয়োজিত এসব উপকারভোগীদের মাঝে এ দলিল হস্তান্তর করেন বন বিভাগ। এসময় উপকার ভোগীদের নিয়ে বৃক্ষরোপণে সচেতনতামূলক আলোচনা করেন বন বিভাগ কর্মকর্তারা।

সদর উপজেলার ডাঃ আবদুল হক আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী বন বিভাগের সহকারী বন সংরক্ষক কাজী তারিকুর রহমান।

জেলা সহকারী বন সংরক্ষক মোঃ ফিরোজ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা ইব্রাহিম খলিল, চররমনীমোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল, জেলা বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম ও দালালবাজার রেঞ্জ কর্মকর্তা (এসএফএনটিসি) চন্দন চন্দ্র ভৌমিক।

এর আগে গেলো বছর লক্ষ্মীপুর সদর উপজেলার তিনটি ইউনিয়নে রোপন করা হয়েছে বিভিন্ন প্রজাতির ৭০ হাজার গাছের চারা। পরিবেশ, বন ও জলোবায়ু রক্ষায় সদরের চররমনী মোহন, শাকচর ও চররুহিতা ইউনিয়নের ১৫ কিলোমিটার সড়কে এ চারা রোপন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs