শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

শ্রীপুরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক ও মোবাইলসহ আটক ৬

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৩০ বার পঠিত

মাগুরা-ঢাকা মহাসড়কের ওয়াপদা নামক স্থানে পৃথক অভিযানে গতকাল বৃহস্পতিবার বিপুল পরিমাণ মাদক ও ১৫ টি এনড্রোয়েড মোবাইল ফোনসহ ৬ জনকে আটক করছে পুলিশ।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রেস ব্রিফিংয়ে জানান, ঢাকা-মাগুরা মহাসড়কের ওয়াপদা বাস স্ট্যান্ড থেকে এসআই নয়ন বিশ্বাস ও সঙ্গীয় ফোর্স ঢাকাগামী মোটর সাইকেল আরোহী মাগুরার রিপন সিংহ ও মশিউর রহমানকে ১৯০ পিচ ইয়াবাসহ আটক করে।

সকাল ৮টার দিকে একই স্থানে যশোরগামী গোল্ডেন লাইন পরিবহণে তল্লাশী চালিয়ে ঝিনাইদহের দিপংকর বিশ্বাসকে ৫১ বোতল ফেনসিডিলসহ আটক করে। দুপুরে একই স্থান থেকে ডিডি পরিবহণে তল্লাশী চালিয়ে নারায়নগঞ্জের মো. রনি, সঞ্জয় সরকার ও মো. আলম হাসেনকে ১৫ টি চোরাই এনড্রোয়েড মোবাইলসহ আটক করে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাগুরার কাত্যায়নী পূজায় আগত দর্শনার্থীদের কাছ থেকে এগুলো কৌশলে চুরি করার বিষয়টি স্বীকার করে। আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs