বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

শ্রীপুরে বিনামূল্যে ২ দিন ব্যাপী ফিজিওথেরাপি কার্যক্রম শুরু

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৪৭৬ বার পঠিত

মাগুরার শ্রীপুরে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র মাগুরার উদ্যোগে শ্রীপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সহযোগিতায় ২ দিন ব্যাপী বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা সেবার কার্যক্রম শুরু হয়েছে। রবিবার দুুুুপুরে এ কার্যক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. বাবলুর রহমান, শ্রীপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সভাপতি ও প্রতিশ্রুতি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সুমন মজুমদার, প্রধান শিক্ষক আমরিনা রাশিদা, সহকারী শিক্ষক সুকান্ত বাড়ই, মিঠুন কুমার বিশ্বাস, ইসরাত আরা নুপুন, আনিচুর রহমান প্রমুখ।

বিদ্যালয়ের সভাপতি মো. সুমন মজুমদার বলেন, প্রতি বছর আমরা বিনামূল্যে ২ দিন ব্যাপী এ ফিজিওথেরাপি চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনাকালীন সময়ে গত বছর এ কার্যক্রম বন্ধ ছিলো। এ বছর আবার শুরু করেছি। যার ফলে প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ উপজেলার অনেকেই উপকৃত হচ্ছে।

এ সময় ফিজিওথেরাপি নিতে আসা রোগী ও অভিভাবকেরা সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ফিজিওথেরাপি নিয়ে আমরা উপকৃত হয়েছি। আমাদের সম্ভব না বাহিরে গিয়ে থেরাপি নেওয়া। এমন একটি ব্যবস্থা করে দেওয়ায় প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs