বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি, আহত ১

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

মাগুরার শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২ টি গরু, ৪ টি ছাগলসহ ১ জন মারাত্মক আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার শ্রীকোল ইউনিয়নের খোর্দ্দরহুয়া গ্রামে এ মর্মান্তিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে বাড়ির মালিক বদিয়ার জোয়ার্দ্দার (৫৫) এর শরীরের ৬০ ভাগ পুড়ে যাই। আহত বদিয়ার জোয়ার্দ্দারকে প্রথম মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তার অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে বদিয়ার জোয়ার্দ্দারের গোয়ালঘরে আগুনের সূত্রপাত হয়। দ্রুত পাশেপাশে আগুন ছড়িয়ে পড়ে। গোয়ালঘরে থাকা ২ টা গরু ও ৪ টি ছাগল পুড়ে যায়। গরু ও ছাগল উদ্ধার করতে বদিয়ার জোয়ার্দ্দার এগিয়ে গেলে তার গায়ে ও আগুন ধরে যাই। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পরিমল কুমার ভৌমিক জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়। ততক্ষণে আগুন নিয়ন্ত্রনে আসে। ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এবং আগুনে তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs