রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

শ্রীপুরে সমবায় দলের আহ্বায়ক কমিটি গঠন

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

মাগুরার শ্রীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ অক্টোবর শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জৌতি সাক্ষরিত ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সাইফুজ্জামান আজাদ (শরীফ) কে আহ্বায়ক ও মোঃ তুহিন শিকদারকে সদস্য সচিব করা হয়। এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক মোঃ আওরঙ্গ আর সালা আত্তাইমুর, মির্জা ওবায়দুর মোকাদ্দেশ বেগ, মোঃ নান্নু মোল্লা, মোঃ রাজা শেখ, মোঃ রিপন আলী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs