শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬০০ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া মাদ্রাসা মোড় এলাকায় ট্রাকের চাপায় ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দিব্বিজয় সাধু (৬০) পেশায় ভ্যান চালক। তিনি উপজেলার খামারপাড়া মালোপাড়া গ্রামের মৃত দয়াল বিশ্বাসের ছেলে। এ সময় তার ভ্যানে থাকা এক যাত্রী ও জামিরুল ইসলাম (৩৮) নামে এক ইজিবাইক চালক আহত হয়েছে। তবে ভ্যানে থাকা যাত্রীর এখনো কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খামারপাড়া মাদ্রাসা মোড়ে দিব্বিজয় যাত্রীর আশায় ভ্যানের উপর বসে ছিল। এ সময় তার ভ্যানে একজন যাত্রী ও ছিল। কিন্তু হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে সামনে থাকা ভ্যান ও ইজিবাইককে আঘাত করে। এ সময় সময় ঘটনাস্থলেই দিব্বিজয় মারা যায়। এবং ভ্যানে থাকা যাত্রী ও ইজিবাইক চালক মারাত্বক আহত হয়। আহত ২ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় তারা আরো বলেন, মুলত যে ট্রাক চালক সে গাড়ি থেকে নেমে বাইরে আসে। এ সময় ভ্যান মেকানিক শরিফুল ইসলাম ট্রাকে ওঠে চালানো শুরু করে এ দূর্ঘটনা ঘটায়। সে আসলে ড্রাইভার না।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় বলেন, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পালিয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs