সোমবার, ২০ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৭০৫ বার পঠিত

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনসারীর বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে চরশাহী ইউনিয়নের ছোট ভল্লবপুর গ্রামে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ প্রতিবাদ জানানো হয়।
আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে বাবুল আনসারী জানান, গেলো ইউপি নির্বাচনে তিনি মেম্বার প্রার্থী ছিলেন। এরপর থেকে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চরশাহী ইউপি চেয়ারম্যান তার বিরুদ্ধে বিভিন্নস্থানে মানহানিকর বক্তব্য ও মিথ্যা অপপ্রচার চালিয়ে আসছেন। সম্প্রতি বিট পুলিশিং সভায় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচার করেন। এসময় অপপ্রচারের নিন্দা জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন আনসারী।
এসময় উপস্থিত ছিলেন, চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিম চৌধুরী,ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুশফিক সারু,ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি খোকা মিয়া,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাহাদাত হোসেন,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক বাবলু পাটোয়ারী,কুশাখালী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মঞ্জুর চৌধুরী,ইউনিয়ন তাতীলীগের আহবায়ক নুর আলম,ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক জসিম উদ্দীন,চরশাহী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোশারফ হোসেন রাসেল,কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম মোহন,ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারেক রহমান,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন রিপন,ওয়ার্ড যুবলীগের সভাপতি রাকিব হোসেন,সাধারণ সম্পাদক বাবুল হোসেনসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs