বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ওসি হলেন লোহাগাড়ার আতিক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৪৪৭ বার পঠিত

মাদকের বিরুদ্ধে অভিযান, সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার, ক্লুলেস ছিনতাই মামলার রহস্য উদঘাটন করে চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত হলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান।

বৃহস্পতিবার (১০ মার্চ) চট্টগ্রাম জেলার মাসিক অপরাধ সভায় এ ঘোষণা দেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

এ সময় মুহাম্মদ আতিকুর রহমানের হাতে শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার ও সম্মাননা স্বারক তুলে দেন পুলিশ সুপার।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা হিসেবে অবস্থান লোহাগাড়ার। মিয়ানমার সীমান্ত সংলগ্ন জেলা কক্সবাজার থেকে সড়ক পথে মাদক, অস্ত্র ও চোরাচালান দেশের বিভিন্ন স্থানে পাচার করতে হলে এই উপজেলার উপর দিয়েই যাওয়ার সম্ভাবনা থাকে। আবার সীমান্ত উপজেলা হওয়ায় অপরাধীদের আনাগোনাও বেশি এই উপজেলায়।

এসব অপরাধ দমনে ফেব্রুয়ারি মাসে চট্টগ্রাম জেলার ১৬টি থানার মধ্যে সবচেয়ে কার্যকর ভূমিকা রাখায় লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমানকে শ্রেষ্ঠ ওসি ঘোষণা দেয় জেলা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন জেলার সকল অতিরিক্ত পুলিশ সুপার, সার্কেলের সহকারী পুলিশ সুপারসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

এ বিষয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, ‘অপরাধ দমন বিশেষ করে মাদকের বিস্তার রোধে লোহাগাড়া থানার সকল স্তরের অফিসার ও স্টাফরা নিরলস পরিশ্রম করছে। এই পুরস্কার তাদের সকলেরই প্রাপ্য। এসপি মহোদয় এবং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমরা লোহাগাড়ার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যাবো।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs