শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২৮ বার পঠিত

চট্টগ্রামে চোলাই মদ তৈরির কারখানা থেকে একই পরিবারের তিনজনসহ চার আধিবাসী যুবক-যুবতীকে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বালুছড়া এলাকায় রহমানিয়া খাজা ম্যানশন নামে একটি ভবনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৮০ লিটার দেশীয় চোলাই মদ ও মদ তৈরী এবং সংরক্ষণের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, আকাশ চাকমা (৩১), চিকু চাকমা (২৩), মিতালী চাকমা (৩৫), সুবির চাকমা (৩৯)। তারা সবাই খাগড়াছড়ি জেলার বাসিন্দা। এর মধ্যে চিকু, মিতালী ও সুবির ভাইবোন বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) সনজয় কুমার সিনহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বালুচড়া এলাকায় একটি চোলাই মদের কারখানা গড়ে উঠেছে। পরে ওই এলাকার একটি ভবনে অভিযান চালায় পুলিশ। এসময় চোলাই মদসহ চার আধিবাসী যুবক যুবতীকে গ্রেফতার করা হয়। তারা দেশীয় তৈরি পাহাড়ি চোলাই মদ সংগ্রহ ও ড্রামে মজুত করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদকসেবী ও মাদক কারবারিদের কাছে বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs