শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ছাত্রলীগের পদ পেতে দিতে হয়েছে লিখিত পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ২২২ বার পঠিত

ছাত্রলীগ কমিটির নেতৃত্বে আসতে পদপ্রত্যাশীদের দিতে হয়েছে লিখিত পরীক্ষা। রংপুরের কাউনিয়া উপজেলা ও কলেজ ছাত্রলীগ কমিটির নেতৃত্ব বাছাইয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার কলেজ মাঠে ৫০ নম্বরের এই পরীক্ষায় অংশ নেন অর্ধশতাধিক পদপ্রত্যাশী। পরীক্ষার্থীদের জন্য সময় বরাদ্দ ছিল ৩০ মিনিট।

ছাত্রলীগের নেতা নির্বাচনের জন্য এমন ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

এদিন বিকেলে উপজেলার কলেজ মাঠে কর্মীসভা শুরু হয়। সভা শেষে তাদের জীবনবৃত্তান্ত গ্রহণ করা হয়।

এরপর ‘কারাগারের রোজনামচা’ ও ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বই দুটির আলোকে পরীক্ষায় অংশ নেন পদপ্রত্যাশীরা।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ বলেন, অনেকেই বঙ্গবন্ধুর জীবন-আদর্শ সম্পর্কে জানে না। নেতা নির্বাচনের জন্য পরীক্ষার মাধ্যমে তারা বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবেন। ‘কারাগারের রোজনামচা’ও ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বইয়ের ওপরই আমরা পরীক্ষা নিচ্ছি। এই পরীক্ষার মাধ্যমে একটি নতুন অধ্যায় সৃষ্টি হবে।

রংপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল বলেন, আমরা দায়িত্ব পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে এটি প্রথম উপজেলা ও কলেজের সাংগঠনিক সম্মেলন। শুধু কাউনিয়া নয় জেলার সব ইউনিটে এভাবে লিখিত পরীক্ষা নিয়ে নেতৃত্ব বাছাই করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs