মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ডিসকো ক্লাবে ১০০ পুলিশ সদস্যের একটি টিমের অভিযানে ২৮৮ জন গ্রেফতার !

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৫২৪ বার পঠিত

পুরাতন চারতলা একটি বাসা থেকে ২৮৮ জনকে গ্রেফতার করা হয়। জানা যায়, ওই বাড়িতে প্রতিদিন সন্ধ্যার পরপরই জুয়াড়িদের আসর বসত। গাজীপুর মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যানের পশ্চিম পার্শ্বের ওই বাড়িতে কিছুদিন ধরেই চলছিল জুয়ার আসর। একই সঙ্গে নগ্ন নৃত্য। নতুনধারা ডিসকো ক্লাব নামে একটি সংগঠনের আয়োজনে ভোর পর্যন্ত চলতো জুয়া খেলা আর নৃত্য। অবশেষে জুয়ার ওই আসরে হানা দেয় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। আটক করা হয় ২৮৮ জন জুয়াড়িকে। পরে ভ্রাম্যমাণ আদালত বসান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেরা। বুধবার রাতে এ অভিযান চালানো হয় সেখানে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ-দক্ষিণ) জাকির হাসান বলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেমের ভ্রাম্যমাণ আদালতে জুয়া খেলার অপরাধ স্বীকার করলে ২৭৭ জুয়াড়ির প্রত্যেককে ১০০ টাকা করে অর্থদণ্ড আদায় করা হয়। জুয়া আইনে ১ মাস করে ১১ জনকে দেওয়া হয় কারাদণ্ড।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ-দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, এ অভিযানে অন্তত একশ পুলিশ সদস্য অংশ নেন। সেখানে তল্লাশি চালিয়ে ২১০ ইয়াবা, ১ কেজি গাঁজা ও কেরু অ্যান্ড কোম্পানির চার বোতল ইম্পেরিয়াল হুইস্কি উদ্ধার করা হয়েছে। গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, জেলা প্রশাসন ও মেট্টোপলিটন পুলিশ যৌথভাবে বড় এই অভিযানটি চালায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs