শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

তিন শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৬২০ বার পঠিত

কুমিল্লার বরুড়া উপজেলায় একই মাদরাসার তিন শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আলী আকবরকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার এ তথ্য নিশ্চিত করেছন। এর আগে বুধবার (২৩ মার্চ) দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের আলী আজমের ছেলে আলী আকবর (৫৫)।

জানা গেছে, গত ১৯ ও ২০ মার্চ বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামে তিন শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই শিশুরা মাদরাসার মাঠে খেলতে নামে এবং আলী আকবরের বাড়ির আশপাশে ঘুরতে যায়। তাদেরকে চকলেট ও ১০ টাকার দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যান আলী আকবর। পরে তিনি শিশুদের ধর্ষণ করে। দুদিনে তিন শিশু ধর্ষণের ঘটনায় কুমিল্লাজুড়ে চাঞ্চল্য হয়।

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, তিন শিশুকে ধর্ষণের অভিযোগে দুটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে অভিযুক্ত আলী আকবরকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে বিস্তারিত তথ্য আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs