শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

তেঁতুলতলা মাঠ : ১২ ঘণ্টা পর মা-ছেলেকে ছেড়ে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৮৫২ বার পঠিত

রাজধানীর কলাবাগানের তেঁতুলতলা মাঠ রক্ষার আন্দোলনকারী ও সমাজকর্মী সৈয়দা রত্না ও তার ছেলেকে আটকের ১২ ঘণ্টা পরে ছেড়ে দিয়েছে পুলিশ। সরকারি কাজে বাধা না দেওয়ার মুচলেখার পরিপ্রেক্ষিতে রত্না ও তার ছেলেকে ছেড়ে দেওয়া হয়।

রোববার (২৪ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিএমপির রমনা বিভাগের নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান।

এর আগে রত্না ও তার ছেলেকে কলাবাগান থানায় আটক করে রাখার খবর ছড়িয়ে পড়লে তার পরিবার-পরিজন ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের লোকজন থানার সামনে ভিড় জমাতে থাকে। রাতে কলাবাগান থানার সামনে এসব লোকজন রত্না ও তার ছেলেকে ছেড়ে দেওয়ার জন্য পুলিশের কাছে দাবি জানাতে থাকে। এরইমধ্যে আটকের ঘটনার পর থেকেই থানায় অনুপস্থিত ছিলেন কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র। পরে তিনি রাত ১১টার দিকে থানায় আসেন এবং রত্নার মুচলেকার পরিপ্রেক্ষিতে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, রত্না মুচলেখা দিয়েছে সে পুলিশের কাজে আর বাধা দেবেন না। এই পরিপ্রেক্ষিতে আজ রাতে তার পরিবারের জিম্মায় রত্নাকে এবং তার ছেলেকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs