বুধবার, ০১ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

তেলের দাম বাড়ার কারণ জানতে কমিটি গঠন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৪৩৯ বার পঠিত

দেশের বাজারে ভোজ্যতেল সয়াবিনের দাম বাড়ার কারণ অনুসন্ধানে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা শেখ রুবেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি ভোজ্যতেলের বাজারে মূল্যবৃদ্ধি ও অস্থিরতা বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের দৃষ্টিগোচর হয়েছে। ভোজ্যতেলের বাজারে প্রতিযোগিতা পরিপন্থী কর্মকাণ্ড ও কৃত্রিম সংকট বিষয়ে প্রতিযোগিতা আইন, ২০১২ এর সংশ্লিষ্ট ধারা অনুযায়ী অনুসন্ধান কাজ পরিচালনার জন্য ইতোমধ্যে তিন সদস্য বিশিষ্ট অনুসন্ধান দল গঠন করা হয়েছে।

এছাড়া বাজারে প্রতিযোগিতা বিরোধী কর্মকাণ্ড পরিলক্ষিত হলে সচিব, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন (ই-মেইল: secretary.ccb2012@gmail.com) বরাবর এ সংক্রান্ত তথ্য প্রদান করার জন্য সবাইকে আহবান জানানো হয়েছে। তথ্য প্রদানকরীর পরিচয় গোপন রাখা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs