সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

নওগাঁর রাণীনগরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক গ্রেফতার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত
নওগাঁর রাণীনগরে নাশকতা মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রাজিবুল ইসলাম রাব্বী (৪২) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত স্বেচ্ছাসেবক দলের নেতা রাজিবুল ইসলাম রাব্বী উপজেলা সদরের পশ্চিম বালুভরা গ্রামের মৃত নাছিমুল ইসলামের ছেলে।
জানা যায়, গত ২ নভেম্বর রাতে রাণীনগর উপজেলা সদরের রেলগেট-ঝিনা সড়কের বিষ্ণপুর এলাকায় আওয়ামীলীগের ৬ জন নেতাকর্মীকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করে দুর্বৃত্তরা। এতে উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের ৩ জন নেতাকর্মী আহত হন। এ ঘটনায় রাতেই রাণীনগর থানায় নাশকতা মামলা দায়ের করা হয়।

রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, নাশকতা সৃষ্টি করার ওই ঘটনায় জড়িত থাকায় রাজিবুল ইসলাম রাব্বীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs