বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

বরিশাল মেডিকেলে নার্সের ওপর হামলা: ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৪২৭ বার পঠিত
বরিশাল মেডিকেলে নার্সের ওপর হামলা: ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের জরুরি বিভা‌গে ঢু‌কে সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের ওপর হামলা করায় ট‌্যু‌রিস্ট পু‌লিশের ইন্সপেক্টরসহ তিন সদস‌্যকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্প‌তিবার (১০ মার্চ) রা‌তে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল রি‌জিওনের ট‌্যু‌রিস্ট পু‌লিশ সুপার রেজাউল ক‌রিম।

রেজাউল করিম জানান, না‌র্সের ওপর হামলার ঘটনায় সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তিন পু‌লিশ সদস‌্যকে প্রত্যাহার ক‌রে ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের হেড কোয়াটা‌রে সংযুক্ত করা হ‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, প্রত্যাহার করা পুলিশ সদস্যরা হ‌লেন- ট‌্যুরিস্ট পুলিশ ব‌রিশাল জো‌নের ইন্সপেক্টর বুলবুল আহমেদ, কনস্টেবল জাভেদ ও মেহেদী। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, রিজিওনাল ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক সালাহউদ্দিন বুধবার রা‌তে সড়ক দুর্ঘটনায় আহত হ‌লে তা‌কে ব‌রিশাল শের-ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসা হয়। এ সময় রোগীর নাম জিজ্ঞাসা করা নি‌য়ে জরুরি বিভা‌গে দা‌য়িত্বরত সি‌নিয়র স্টাফ নার্স সাইফুল ইসলা‌মের সঙ্গে তর্ক হয় জোনাল ট‌্যু‌রিস্ট পু‌লি‌শের প‌রিদর্শক বুলবু‌লের। এই নি‌য়ে এক পর্যা‌য়ে নার্স সাইফুল ইসলা‌মের ওপর হামলার অভিযোগ ওঠে পু‌লিশ সদস‌্যদের বিরু‌দ্ধে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs