রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

বিএনপি নেতা ইশরাকের বাসায় অভিযান, দারোয়ানকে তুলে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৯১ বার পঠিত

বিএনপি নেতা ইশরাক হোসেনের গোপীবাগের বাসায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়েছে। অভিযানের পর দারোয়ানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

ওই বাসার ম্যানেজার আব্দুর রশীদ হাওলাদার জানিয়েছেন, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে ডিবি পুলিশ গেটে ভাঙচুর চালিয়ে উপরে উঠে। খুলে নেয় সিসি ক্যামেরার সার্ভার ও সিপিইউ। তবে তখন বাসার দেখভালের দায়িত্ব থাকা চার জন ছাড়া আর কেউ ছিলেন না। যাওয়ার সময় পঞ্চাশোর্ধ বাসার দারোয়ান মো. মোহসীনকে তুলে নিয়ে যায়।

মো. মোহসীনের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায়। তবে রাতে এ বিষয়ে পুলিশের কাছ থেকে কিছুই জানানো হয়নি। গত ৫ ডিসেম্বর এক মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। এরপর আরও একটি মামলা হয় তার বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs