সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

মদ পান ও বিক্রি উন্মুক্ত করে দেয়ার প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮২ বার পঠিত

মদ পান ও বিক্রি উন্মুক্ত করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীরা। এসময় তারা মদ ব্যবসাকে হারাম উল্লেখ করে এর লাইসেন্স দেয়া বন্ধের দাবি জানায়।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুর ১ নম্বর গোল চত্বরে দলটির শতাধিক নেতা-কর্মী এ বিক্ষোভে অংশ নেয়।

বিক্ষোভে মদ ব্যবসাকে হারাম উল্লেখ করে এর লাইসেন্স দেয়া বন্ধের দাবি জানায় তারা। এছাড়া যারা এই ব্যবসা করছে এবং ব্যবসা করতে লাইসেন্স দিচ্ছে, তাদের ইসলামের শত্রু বলে আখ্যা দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে হঠাৎ করেই শতাধিক মানুষ মিরপুর ১ নম্বর এলাকায় ব্যানার, ফেস্টুন নিয়ে রাস্তায় নামে। এসময় তারা গাড়ি চলাচল বন্ধ করে মিছিল শুরু করেন।

মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাব উদ্দীন জানান, মদের লাইসেন্সের বিরুদ্ধে হঠাৎ বিক্ষোভ করেছে জামায়াত-শিবির নেতাকর্মীরা। এসময় ব্যানারসহ ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে দারুসসালাম থানায় মামলা হয়েছে।

উল্লেখ্য, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮’ এর অধীনে বিধিমালায় সম্প্রতি ২১ বছর বয়স হলে মদ পানের অনুমতি এবং কারা মদ বিক্রি করতে পারবে, সেটিও নির্দিষ্ট করে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs