শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২

মায়ের সেবা না করায় স্ত্রীদের তালাক দিলেন ৩ ভাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৪৭ বার পঠিত

উত্তর আফ্রিকার দেশ আলজেরিয়ায় এক মিনিটের ব্যবধানে স্ত্রীদের তালাক দিয়েছে ৩ সহোদর। ওই তিন স্ত্রী তাদের অসুস্থ শাশুড়ির যত্ন নিতো না বলে অভিযোগ। এ কারণেই ক্ষুব্ধ হয়ে এমন সিদ্ধান্ত নিয়েছে তাদের স্বামীরা। খবর প্রকাশ করেছে গালফ নিউজ।

স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, বাইরের কাজ থেকে ঘরে ফিরে আসেন ওই ৩ ভাই। এসেই দেখতে পান যে, বাড়ির উঠোনে তাদের বৃদ্ধা অসুস্থ মাকে গোসল করাচ্ছেন প্রতিবেশীরা। কিন্তু তাদের স্ত্রীরা আশেপাশে নেই। এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ হন তিন ভাই। উঠোনে দাঁড়িয়েই এক মিনিটের মধ্যে নিজেদের স্ত্রীদের তালাক দেন তারা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ওই বৃদ্ধার তিন ছেলে ও এক মেয়ে। এতদিন মায়ের দেখাশোনা করতেন মেয়ে। কিন্তু সম্প্রতি তার স্বামীর শরীরে ক্যান্সার ধরা পড়েছে। তাই এখন স্বামীকে সময় দিতে হচ্ছে। এমন অবস্থায় মায়ের সেবা করার জন্য আসতে পারছেন না তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs