বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে আধিপত্যের জেরে হামলা; আহত ২

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

মাগুরার শ্রীপুরে সামাজিক আধিপত্যের জেরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের দুই জন আহত হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার গয়েশপুর ইউনিয়নের সাবিনগর গ্রামে এ ঘটনা। আহতরা হলেন, জিরাত মণ্ডল (৫৫) ও সাবেক ইউপি সদস্য বকুল (৫০)। আহত দুইজনই মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত জিরাত মণ্ডল ইউসুফ মণ্ডল ও বকুল ইউপি চেয়ারম্যান হালিম মোল্যার সমর্থক বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে হান্নান, সেতু ও বাকা নামে ৩ জনকে আটক করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা ইউসুফ মণ্ডলের মধ্যে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জেরে বেশ কয়েকবার তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে ইউসুফ মণ্ডলের সমর্থক জিরাত মণ্ডল মাঠে ধান কাটতে গেলে হালিম মোল্যার সমর্থক জিনারুল, শিমুল, বাদশা, সোহেল, বকুলসহ ১০ থেকে ১৫ জন তার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সংবাদ শোনার পর উভয়পক্ষ দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ইটের আঘাতে সাবেক ইউপি সদস্য বকুল আহত হয়। সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs