সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে কৃষকের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

মাগুরার শ্রীপুরে ২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বোরো উফশী, হাইব্রিড ধানের বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা কৃষি পূনর্বাসন ও বাস্তবায়ন কমিটির আয়োজনে বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উপজেলার কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল গণি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, আইসিটি কর্মকর্তা আহম্মেদ মাহফুজ, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্না খাতুন প্রমুখ।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা জানান, কৃষি প্রণোদনার আওতায় ৩৪’শ কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হবে। এর মধ্যে ২৭’শ জন কৃষকের মাঝে ৫ কেজি উফশী ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার এবং ৭’শ জনের মাঝে প্রতি কৃষককে মাঝে ২ কেজি করে হাইব্রিড ধানের বীজ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs