সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

শ্রীপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

মাগুরার শ্রীপুরে স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী মোসলেম উদ্দীন মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। গত (২৯ নভেম্বর) বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোসলেম উদ্দিন মণ্ডল শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত শাহাদাৎ মণ্ডলের ছেলে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, স্ত্রী মেরিনা বেগমকে হত্যার পর স্বামী মোসলেম উদ্দিন মন্ডল পালিয়ে ছিলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আনছারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গত (২৪ নভেম্বর) শুক্রবার রাতে শ্রীপুরের চরপাড়া গ্রামে মেরিনা বেগমকে হত্যা করে তার স্বামী মোসলেম উদ্দিন। শারিরীক সম্পর্ক জনিত কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যা করা হয় বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তিনি। এদিকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs