রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

দুলাভাইকে ইয়াবাসহ ফাঁসাতে গিয়ে ধরা খেলেন শ্যালক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৩৪৪ বার পঠিত

রাজধানীর উত্তরায় ইয়াবা দিয়ে দুলাভাইকে ফাঁসানোর অভিযোগে মো. রনি (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ৯০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গতকাল মঙ্গলবার গভীর রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের জনপথ রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১২ অক্টোবর) সকালে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, রনি এসব ইয়াবা মো. আব্দুল কাদেরের মোটরসাইকেলে রেখে তাকে ফাঁসানোর চেষ্টা করেছিলেন। রনি এবং আব্দুল কাদের সম্পর্কে শালা-দুলাভাই।

গ্রেপ্তার রনি গাজীপুর জেলার শিবচর থানার মো. লাল মিয়া হাওলাদারের ছেলে।

ওসি বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সোর্স পরিচয় দিয়ে রনি পুলিশকে ফোন দিয়ে জানায়, আব্দুল কাদের নামে এক ইয়াবা ব্যবসায়ী মোটরসাইকেলের সিটের নিচে করে ইয়াবা পাচার করছে। পরে রনির দেওয়া তথ্য অনুযায়ী সেই মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

‘কিন্তু কাদের এসব ইয়াবা সম্পর্কে কিছুই জানেন না বলে জানান। এ সময় সিটের লক ভাঙা দেখলে পুলিশের সন্দেহ হয়। পরে কথিত সোর্স রনিকে জিজ্ঞাসাবাদের সময় কাদের তাকে নিজের শ্যালক বলে পরিচয় দেন এবং তাদের সঙ্গে পারিবারিক সমস্যা আছে বলে দাবি করে।’

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রনি স্বীকার করেন, দুলাভাই আব্দুল কাদেরকে ফাঁসাতে তিনি নিজেই এসব ইয়াবা মোটরসাইকেলের সিটের নিচে লুকিয়ে রাখেন এবং সোর্স পরিচয়ে পুলিশকে ফোন দেন।

মূলত রনির বোনের সঙ্গে তার দুলাভাইয়ের পারিবারিক সমস্যা চলছিল। তাই তাকে ‘শিক্ষা’ দিতে তিনি এই পরিকল্পনা করেন বলে জানান ওসি।

এ ঘটনায় রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs