শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

বডি ম্যাসেজ করতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪৭৯ বার পঠিত

ভারতের রাজস্থানে বেড়াতে গিয়ে নেদারল্যান্ডসের এক তরুণী জয়পুরের একটি হোটেলে ওঠেন। সেখানে তিনি ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

তরুণীর অভিযোগের ভিত্তিতে কেরালার এক যুবককে গ্রেফতার করেছে জয়পুরের পুলিশ। খবর এনডিটিভির।

পুলিশ জানায়, কিছু দিন আগে রাজস্থানে বেড়াতে আসেন নেদারল্যান্ডসের ওই তরুণী। ছিলেন রাজধানীর জয়পুরের একটি হোটেলে। ওই হোটেলে আয়ুর্বেদিক ম্যাসাজ নিতে যান অভিযোগকারী। সেখানে তাকে এক কর্মী ধর্ষণ করেন বলে অভিযোগ করেন তিনি।

ঘটনার পর সিন্ধি ক্যাম্প থানার পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। তার অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপর ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই কর্মী হোটেলে দীর্ঘদিন ধরে কাজ করছেন। আদতে তিনি কেরালার বাসিন্দা।

পুলিশ তাকে খুঁজছে, এই খবর পেয়ে পালানোর চেষ্টা করেন তিনি। তবে রাস্তা থেকেই তাকে গ্রেফতার করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs